ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
নীলফামারী টুপামারীতে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করল নীলফামারী এপি

নীলফামারী টুপামারীতে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করল নীলফামারী এপি

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী টুপামারীতে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করল নীলফামারী এপি,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। “আমিই পারি-শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে” এই প্রতিপাদ্যকে ঘিরে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে ৮২৩ টি স্কুল ব্যাগ বিতরণ করে নীলফামারী এপি,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।১২-১৫ ই মার্চ এই তিনদিন ব্যপি কর্মসুচির আজ শেষ দিন। আজ ১৫ মার্চ রবিবার দুপুরে গ্রাম উন্নয়ন কমিটি ও শিশু ফোরামের সহযোগীতায় টুপামারী দ্বী-মুখি উচ্চ বিদ্যালয়ে এ কর্মসূচীর আয়োজন করে নীলফামারী এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।কর্মসুচিতে প্রোগ্রাম অফিসার,ওয়র্ল্ড ভিশন বাংলাদেশ,নীলফামারী এপি মৈত্রী স্নালের সঞ্চালনায়, টুপামারী দ্বী-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান,টুপামারী ইউনিয়ন পরিষদ,নীলফামারী সদর মোঃ মছিরত আলী শাহ্।


প্রথম অধিবেশনে বক্তব্যকালে মৈত্রী স্নাল বলেন আমরা আজ নীলফামারী এপি,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এ তিন দিনের কর্মসূচীর সমাপ্ত করলাম। তিন দিনের এই কর্মসূচীর মাধ্যমে আমরা নীলফামারীর টুপামারী ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়গুলোতে বাছাইয়ের মাধ্যমে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে ৮২৩ টি স্কুল ব্যাগ বিতরণ করেছি।আমরা তাদেরকে এই ব্যাগ দিচ্ছি যারা দরিদ্র,যাদের ব্যাগ কেনার সামর্থ নেই।
কর্মসূচীতে মাসুদুর রহমান মাসুদ বলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, গ্রাম উন্নয়ন কমিটি ও শিশু ফোরামকে আমরা বিশেষভাবে ধন্যবাদ জানাই।কারণ তাদের এ কর্মসূচীর দ্বারা দরিদ্র শিক্ষার্থীরা যেমন পাচ্ছে ব্যাগ, তেমনি তাদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়ছে।তারা আনন্দিত হচ্ছে এ স্কুল ব্যাগ পেয়ে।তাই আমি ওয়ার্ল্ড ভিশনকে বিশেষ ভাবে আহব্বান জানাই কারণ তাদের এ সহযোগীতাই দরিদ্র শিক্ষার্থীদের আশার আলো হয়ে উঠবে এবং এই শিক্ষার্থীরাই একদিন বাংলাদেশকে সোনার বাংলাদেশ হিসেবে আমাদের উপহার দিবে।
এছাড়াও কর্মসূচীতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টুপামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ ফারজানা সুলতানা, টুপামারী গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম (ভুট্টু),টুপামারী করতোয়া শিশু সংগঠনের সভাপতি মোঃ সোহাগ ইসলাম।
দ্বিতীয় অধিবেশনে হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণের মাধ্যমে কর্মসূচীর সমাপ্তি করে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST